মেহেরপুর গাংনীতে প্রশাসনের লোক পরিচয়ে যুবক অপহরণ তিন দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ আওয়ালের

398

dsrfe

গাংনী অফিস: অপহরণের তিন দিন পেরিয়ে গেলেও কোন সন্ধান মেলেনি গাংনীর কসবা গ্রামে আওয়াল হোসেন (২৫) নামের এক যুবকের। মঙ্গলবার দিবাগত মধ্য রাতে প্রশাসনের লোক পরিচয় দিয়ে তাকে তার নিজে বাড়ি থেকে অপহরণ করা হয়। পুলিশ র‌্যাব ও গোয়েন্দা পুলিশের কাছে খবর নিলেও কেউ কোন সন্ধান দিতে পারেনি। এমনকি কোন সন্ত্রাসী বা চাঁদাবাজ চক্র এখনও কোন মুক্তিপণ দাবী করেনি। তবে পুলিশ আওয়ালকে উদ্ধারে জোর প্রচেষ্টা চালাচ্ছেন বলে দাবী করেছেন গাংনী থানার ওসি আনোয়ার হোসেন।
আওয়াল হোসেনের পিতা নাসির উদ্দীন জানান, মাইক্রোযোগে ৭/৮ অজ্ঞাত ব্যক্তি প্রশাসনের পরিচয় দিয়ে ছেলে আওয়ালকে ঘুমন্ত অবস্থায় তুলে নিয়ে যায়। এরপর থেকে পুলিশ, র‌্যাব ও ডিবি অফিসে খোঁজা খুজি করা হলেও কেউ তার সন্ধান দিতে পারেনি। এমনকি কোন সন্ত্রাসী চক্র চাঁদাও দাবী করেনি। শেষ পর্যন্ত গাংনী থানায় একটি জিডি করা হয়েছে।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, ডিবি কিংবা র‌্যাব যদি কাউকে কোন কারণে তুলে নিয়ে যায় তা থানাকে অবহিত করে। কেউ আওয়ালকে নিয়ে গেছে তা জানায়নি। আবার বিভিন্ন দপ্তরে খোঁজ নিয়েও তার হদিস মেলেনি। পুলিশ আওয়ালের বিষয়টি খতিয়ে দেখছে ও তার সন্ধানের চেষ্টা চালাচ্ছে।