চুয়াডাঙ্গা শুক্রবার , ৭ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর গাংনীতে প্রভাষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধনে বক্তারা শাহীন উকিলসহ তার দোসরদের গ্রেফতার করে শাস্তি দিতে হবে

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৭, ২০১৬ ১২:০৩ অপরাহ্ণ
Link Copied!

গাংনী অফিস: মেহেরপুরের মুজিবনগর সরকারী ডিগ্রী কলেজের প্রভাষক মোরাদ আলীর উপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন করেছে গাংনীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারী শিক্ষার্থী ও সচেতন নাগরীক সমাজ। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে গাংনী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
গাংনীর সম্মিলিত নাগরীক সমাজের আয়োজনে মানববন্ধনে বক্তব্য রাখেন গাংনী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট একেএম শফিকুল আলম, গাংনী সরকারী ডিগ্রী কলেজের বাংলা বিভাগের প্রভাষক রফিকুর রশীদ, গাংনী মহিলা ডিগ্রী কলেজ অধ্যক্ষ খোরশেদ আলী, গাংনী ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ মনিরুল ইসলাম, মহিলা কলেজের প্রভাষক ও গাংনী প্রেস ক্লাবের সভাপতি রমজান আলী, গাংনী পাইলট স্কুল এ্যান্ড কলেজের প্রধান শিক্ষক আফজাল হোসেন, জেলা শিক্ষক সমিতির সভাপতি সৈয়দ জাকির হোসেন, পৌর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোমিনুজামান মোমিন, প্রিক্যাডেট স্কুল এন্ড জুনিয়ার হাইস্কুলের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, গাংনী টেকনিক্যাল কলেজের প্রভাষক ওহেদ বিন মিন্টু। অনুষ্ঠানের সাবির্ক পরিচালনায় ছিলেন গাংনী মহিলা কলেজের প্রভাষক মহিবুর রহমান মিন্টু। মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী শিক্ষার্থীসহ সচেতন নাগরীক অংশ নেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।