চুয়াডাঙ্গা বুধবার , ২৬ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর গাংনীতে দুই হালকা মানসিক প্রতিবন্ধী টাকার লোভ দেখিয়ে অপহরণ রাজশাহী থেকে ধরে এনে পিতাপুত্রকে গণধোলাই : পুলিশে সোপর্দ

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২৬, ২০১৬ ২:২৪ অপরাহ্ণ
Link Copied!

Gangni -25-10-16

গাংনী অফিস: গাংনীতে অপহরণের অভিযোগে পিতা-পুত্রকে গণধোলাই শেষে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। গত সোমবার দুপুরে গাংনী পৌর কাউন্সিলর সাইদুলের সহায়তায় স্থানীয় লোকজন রাজশাহী থেকে এদেরকে ধরে এনে গণধোলাই শেষে গাংনী থানা পুলিশের কাছে সোপর্দ করে। এরা হচ্ছে, গাংনীর পোড়াপাড়ার ভিকু (৬৫) ও তার ছেলে হজরত আলী (৪০)। অপহৃত গোলাম ও আতিয়ারের পরিবারের লোকজন জানান, ভিকু (৬৫) ও তার ছেলে হজরত আলী(৪০)কে  এক বস্তা চাল ও কিছু টাকা দেয়ার লোভ দেখিয়ে গাংনী মহিলা কলেজ পাড়ার রাহেদ আলীর ছেলে গোলাম(২৭) ও শিশিরপাড়ার রিয়াজ উদ্দীনের ছেলে আতিয়ার রহমান(৪২) কে কৌশলে অপহরণ করে নিয়ে যায় রাজশাহীর বর্ণালীর মোড়ে অবস্থিত মেরী স্টোপস্ ক্লিনিকে। সেখানে কৌশলে কিডনী বিক্রি করার চেষ্টা করে তারা। বিষয়টি জানতে পেরে পৌর কাউন্সিলর সাইদুল ইসলাম রাজশাহী পুলিশে খবর দেন ও কয়েকজন লোক পাঠান রাজশাহীতে। সংবাদ পেয়ে পুলিশ দুজন অপহরক ও দু’অপহৃতকে উদ্ধার করে অপহৃতর আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করেন। গাংনীতে তারা পৌছালে অপহরকদেরকে স্থানীয় উত্তেজিত লোকজন গণ পিটুনী দেয়। এদিকে অপরহকের অভিযোগে গণধোলাইরত পিতা পুত্রকে এমপি মকবুল হোসেনের পিএস সাইফুজামান শিপু ও শ্রমিক নেতা মনিরুল ইসলাম মনি উদ্ধার থানা পুলিশের কাছে সোর্পদ করে। গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, তাদের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলা হচ্ছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।