চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর ও ঝিনাইদহে সারাদেশে একযোগে জেএমবি সদস্যদের বোমা হামলাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৮, ২০১৬ ১:২২ অপরাহ্ণ
Link Copied!

02

মেহেরপুর অফিস: ২০০৫ সালে সারা দেশে একযোগে জেএমবি সদস্যদের বোমা হামলাকারীদের দৃষ্টন্তমূলক শাস্তির দাবিতে মেহেরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ। গতকাল বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে কলেজ মোড় থেকে জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি সরকারি কলেজ সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ ক্যম্পাসে গিয়ে শেষ হয়। পরে রেজাউল চত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি তারিকুল ইসলাম তারিক। বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাসুদ রানা, যুগ্ন সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মিঠুন, সাংগাঠনিক সম্পাদক জাব্বার আলী, ছাত্রনেতা শোভন, রাব্বি, সুমন সহ ছাত্র লীগের নেতা-কর্মীরা।
ঝিনাইদহ অফিস জানিয়েছে, ২০০৫ সালের ১৭ আগস্ট সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঝিনাইদহে কালো পতাকা মিছিল ও সমাবেশ করেছে ছাত্রলীগ। বুধবার সকালে ঝিনাইদহ সরকারী কেসি কলেজ চত্বর থেকে একটি কালো পতাকা মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।
পরে শহীদ মিনার চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়। ঝিনাইদহ সরকারী কেসি কলেজ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক রিপন এর সভাপতিত্বে সেসময় বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি শাকিল আহমেদ, সাধারণ সম্পাদক রানা হামিদ, কেসি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সুমন বিশ্বাসসহ অন্যানোরা। এসময় কেসি কলেজ ছাত্রলীগ, ঝিনাইদহ কলেজ ছাত্রলীগসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সেসময় বক্তারা, সিরিজ বোমা হামলার সাথে জড়িতদের বিচার ত্বরান্বিত করার আহ্বান জানান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।