চুয়াডাঙ্গা বুধবার , ১৯ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর ও চুয়াডাঙ্গায় এশিয়ান টেলিভিশনের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৯, ২০২২ ৩:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ ডেস্ক:

নয় পেরিয়ে দশে পদার্পণ সবার সাথে এশিয়ান টেলিভিশন। সারা বাংলাদেশের ন্যায় মেহেরপুর ও চুয়াডাঙ্গায় এশিয়ান টিভির নবম বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে কেক কেটে জমকালো আয়োজনের মধ্য দিয়ে সারাদিন ব্যাপি উদযাপিত হয় অনুষ্ঠানটি।

মেহেরপুর:

মেহেরপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে এশিয়ান টেলিভিশনের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে প্রতিষ্ঠা বার্ষিকীর এই অনষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন থানা পাড়া জামে মসজিদের পেশ এমাম হাসানুজ্জামান। পরে এশিয়ান টিভির ৯ বছরের পথ চলা ও সফলতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের প্রথম পর্ব শেষ হয়। গাংনী উপজেলা প্রতিনিধি মিনারুল ইসলামের সঞ্চালনায় মেহেরপুর জেলা প্রতিনিধি মিজানুর রহমান জনির সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম রসুল, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসানুজ্জামান রিপন, সহকারী কমিশনার ভুমি আবু সাইদ, ইংরেজি ভাষা গবেষক ও লেখক এম এ বাশার, মেহেরপুর রিপোর্টাস ক্লাবের সভাপতি মাহবুবুল হক পোলেন, সাধারণ সম্পাদক আতিক স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন মেহেরপুরের সব চেয়ে জনপ্রিয় ব্যান্ড দল অলবিলর।

চুয়াডাঙ্গা:

চুয়াডাঙ্গা পুলিশ পার্ক অডিটরিয়ামে সাংবাদিকসহ সর্বশ্রেণীর পেশাজীবি মানুষের সমাগমে এশিয়ান টেলিভিশনের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চুয়াডাঙ্গা পুলিশ পার্ক অডিটোরিয়ামে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন অনার্স প্রথম বর্ষের ছাত্র ওমর ফারুক। তারপর প্রধান অতিথি পুলিশ সুপার জনাব জাহিদুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন এশিয়ান টিভির চুয়াডাঙ্গা সদর উপজেলা প্রতিনিধি হাসেম রাজের একমাত্র কন্যা আফিয়া ইয়ামিন রিয়ন্তী। আলোচনা সভা শেষে কেক কাটার মধ্যদিয়ে অনুষ্ঠানের প্রথম পর্ব শেষ হয়।

এশিয়ান টিভির চুয়াডাঙ্গা সদর প্রতিনিধি হাসেম রাজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সাজিয়া আফরীন, চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন, চুয়াডাঙ্গা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালটেন্ট ডা. নুর আলম আকাশ, দৈনিক আকাশ খবর পত্রিকার সম্পাদক জান্নাতুল আওলিয়া নিশি, চুয়াডাঙ্গা জেলা ইটভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব, জনতা ইঞ্জিনিয়ারিং-এর সত্বাধিকারী মো. ওলিউল্লাহ, গড়াইটুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিকুর রহমান রাজু। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সোহেল তামজীদ হিরো।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।