চুয়াডাঙ্গা বুধবার , ৭ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর ও গাংনীতে অবৈধ পন্থায় নিবন্ধিত সিম ও ডিভাইসসহ আটক ২

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৭, ২০১৬ ১১:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

dsftdfgগাংনী অফিস: অবৈধ পন্থায় নিবন্ধিত সিম ও ডিভাইসসহ দুই সিম বিক্রেতাকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যায় মেহেরপুর গাংনী থানা পুলিশের একটি টীম তাদেরকে আটক করে। এরা হচ্ছেন-  গাংনীর কাথুলী মোড় এলাকার এমআর টেলিকমের স্বত্ত্বাধিকারী চৌগাছা গ্রামের হারেজ আলীর ছেলে আক্তারুজ্জামান (২৬) ও সদর উপজেলার ফতেহপুর গ্রামের মা টেলিকমের স্বত্ত্বাধিকারী মূসা কলিমের ছেলে মামুন (৩০)। আটকদের মেহেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, মেহেরপুরের গাংনীর কাথুলী মোড়ের এম.আর টেলিকমের স্বত্ত্বাধিকারী আক্তারুজ্জামান অবৈধ পন্থায় নিবন্ধকৃত সীম বিক্রি করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে গাংনী থানার এস.আই শঙ্কর কুমার ঘোষের নেতৃত্বে পুলিশের একটি টীম  অভিযান চালিয়ে আক্তারুজ্জামানকে আটক করে। তার কাছ থেকে জব্দ করা হয় অবৈধ পন্থায় নিবন্ধনকৃত রবি কোম্পানির ৯ টি ও বাংলালিংক কোম্পানির দু’টি সিম। পরে আক্তারুজ্জামানের স্বীকারোক্তিতে সদর থানার ফতেহপুর গ্রামে অভিযান চালিয়ে ঐ গ্রামের মা টেলিকমের স্বত্ত্বাধিকারী মামুনকে আটক করা হয়। আক্তারুজ্জামান জানান, তিনি  মামুনের কাছ থেকে সিম নিয়ে বিক্রি করতেন। এ সময় সিম নিবন্ধনের দু’টি ডিভাইস জব্দ করে পুলিশ।। সেইসাথে কতটি সিম অবৈধভাবে নিবন্ধিত তা সনাক্তকরণের চেষ্টা করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।