চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে ৬টি স্বর্ণের বারসহ দুজন আটক

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৯, ২০২২ ৮:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: মেহেরপুরে ভারতে পাচারকালে ৬টি স্বর্ণের বারসহ ২ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- নারায়ণগঞ্জের বন্দর এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে মাসুদ রানা (২৪) ও ঢাকার ১৮ নয়াতলা মগবাজার এলাকার শেখ আশরাফুল কবীরের স্ত্রী কানিজ ফাতেমা (৪০)। গতকাল বুধবার ভোর পৌনে ৬টার দিকে মেহেরপুর শহরের জোছনা বেকারির সামনে থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধারকৃত ৬টি স্বর্ণের বারের মূল্য ৪৬ লাখ ৮০ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ। মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আটককৃতরা ঢাকা থেকে বাসে করে এসে নেমে মেহেরপুর শহর হয়ে কাথুলি বাসস্ট্যান্ডের উদ্দেশে রওনা দেয়। শহরের জোছনা বেকারির সামনে সদর থানার টহল পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফরিদ ও এএসআই মিঠুনের সামনে পড়লে তাদের দেখে সন্দেহ হয়। পরে তাদের কাছ থেকে কালো স্কসটেপ মোড়ানো তিনটি করে মোট ছয়টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। দুজনকে আটক করে থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চালিয়েছে পুলিশ। তারা মেহেরপুর সীমান্তের একজন ইউপি সদস্যের মাধ্যমে ভারতে পাচারের উদ্দ্যেশ্যে যাচ্ছিল বলে প্রাথমিকভাবে জানিয়েছেন তারা। এঘটনায় মেহেরপুর সদর থানায় পুলিশের পক্ষে একটি মামলা দয়ের করে আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।