চুয়াডাঙ্গা শুক্রবার , ১৩ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে ৩৮ হাজার ডলার ও ১৭ লাখ টাকাসহ হুন্ডি ব্যবসায়ী আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৩, ২০২৩ ৮:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:

মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা সীমান্ত থেকে ৩৮ হাজার মার্কিন ডলার ও ১৭ লাখ টাকাসহ এক হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। গতকাল বৃহস্পতিবার দুপুরে রুবেল হোসেন নামে ওই চোরাকারবারিকে উপজেলার খাল পাড়া এলাকা থেকে আটক করা হয়। আটক হুন্ডি ব্যবসায়ী রুবেল হোসেন বুড়িপোতা ইউনিয়নের নবীনগর খাল পাড়ার গ্রামের চাঁদ আলীর ছেলে। তিনি দীর্ঘ দিন ধরে প্রবাসে ছিলেন বলেও জানান বিজিবি।

চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন ৬ বিজিবি এর বুড়িপোতা কোম্পানি কমান্ডার সুবেদার তৌহিদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তবর্তী খাল পাড়া গ্রামের সড়কে চেকপোস্ট বসিয়ে মোটরসাইকেলে আসা ওই ব্যক্তিকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা একটি ব্যাগ তল্লাশি করে ইউএস ডলারসহ টাকা পাওয়া যায়। টাকাগুলো ভারতে পাচারের জন্য সীমান্তে নিয়ে যাওয়া হচ্ছিল। তিনি দীর্ঘ দিন ধরে হুন্ডি ব্যবসার সঙ্গে জড়িত রয়েছে।

বিজিবির এই কর্মকর্তা আরও জানান, বিজিবির পক্ষ থেকে মেহেরপুর সদর থানায় একটি অর্থপাচার আইনে মামলা করে আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। উদ্ধার হওয়া ইউএস ডলার ও বাংলাদেশি টাকা মেহেরপুর ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।