চুয়াডাঙ্গা শুক্রবার , ১০ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে হেরোইনসহ দেবর-ভাবি আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ১০, ২০২২ ১০:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক: মেহেরপুরে ৫ গ্রাম হেরোইনসহ দেবর ও ভাবিকে আটক করেছে জেলা ডিবি পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে তাঁদের আটক করা হয়। আটককৃতরা হলেন- মেহেরপুর শহরের স্টেডিয়ামপাড়ার মৃত আব্দুর রহমান খাঁর ছেলে শামীম খাঁ (৪০) ও তাঁর আপন ভাবি রায়হান খাঁর স্ত্রী শাহানাজ বেগম (৪৬)।

মেহেরপুর জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলম জানান, মেহেরপুর শহরের স্টেডিয়াম পাড়ায় এসআই অজয় কুমার কুণ্ডুর নেতৃত্বে এসআই বিশ্বজিৎ সরকার ও এএসআই মাহাতাব উদ্দিন ফোর্স নিয়ে অভিযান চালিয়ে শামিম খাঁর কাছ থেকে ৩ গ্রাম ও শাহনাজ বেগমের কাছ থেকে ২ গ্রাম হেরোইন উদ্ধার করেন।

তিনি আরও জানান, শামিম খাঁ ও রায়হান খাঁ এলাকায় মাদক সম্রাট নামে পরিচিত। রায়হান খাঁ জেলখানা থাকায় তাঁর স্ত্রী সাহানাজ বেগম ও শামীম খাঁ রমরমা মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। আটককৃত শামীম খাঁর বিরুদ্ধে ইতঃপূর্বে আরও ৫টি মাদক মামলা রয়েছে। আটককৃত শামীম খাঁ ও তাঁর ভাবি শাহানাজ বেগমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা পূর্বক আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।