চুয়াডাঙ্গা সোমবার , ১৮ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় একজনের মর্মান্তিক মৃত্যু

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১৮, ২০২১ ৮:২১ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মেহেরপুর:
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েনে আরও চারজন। গতকাল রোববার বেলা ১১টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে ইম্প্যাক্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত দেলোয়ার হোসেন চুয়াডাঙ্গা জেলার আসমানখালী মুচাইনগর গ্রামের বাসিন্দা। আহতরা হলেন- একই এলাকার চম্পা খাতুন, সাহেরা খাতুন, রুনা খাতুন ও ভ্যানচালক শহরদ্দিন। আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত চম্পা খাতুন বলেন, দেলোয়ার হোসেন স্ট্রোকজনিত রোগে ভুগছিলেন। তাঁর চিকিৎসার জন্য একটি পাখিভ্যানযোগে মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামে ডাক্তারের কাছে যাচ্ছিলাম। পথের মধ্যে মেহেরপুর সদর উপজেলার চাঁদবিল ইম্প্যাক্ট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রো পাখিভ্যানে ধাক্কা দেয়। এসময় ভ্যানসহ আমরা সকলে ছিটকে একটি গর্তে পড়ি। স্থানীয়রা আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহত দেলোয়ারকে মৃত ঘোষণা করেন। আহত অপর ৪ জনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। বর্তমানে আহতরা মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।