চুয়াডাঙ্গা সোমবার , ১১ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১১, ২০২১ ১০:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, বারাদী:
মেহেরপুর সদর উপজেলার নবগঠিত বারাদী ইউনিয়নের শিমুলতলা গ্রামের ৩য় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে দৌলত হোসেন (৬০) নামের এক বৃদ্ধর বিরুদ্ধে। ওই শিশু বর্তমানে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ওই শিশুর হতদরিদ্র দিনমজুর বাবা বলেন, ‘গত শুক্রবার জুমার নামাজের সময় বাড়ির সামনের রাস্তায় আমার মেয়ে খেলা করছিল। এসময় সিংহাটি পূর্বপাড়ার মৃত ছবের মন্ডলের ছেলে দৌলত হোসেন তাকে ডেকে পাশের একটি সবজি খেতে নিয়ে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করে। আমি জুমার নামাজ পড়ে এসে বিষয়টি জানতে পারি। মেয়েকে নিয়ে মেহেরপুর সদর থানায় আসতে চাইলে গ্রামের স্থানীয় মাতব্বররা আমাকে ও আমার পরিবারকে আটকিয়ে রেখে মীমাংসার জন্য চাপ দেয়। গত শনিবার সন্ধ্যায় আমার মেয়ের রক্তক্ষরণ শুরু হলে আমি তাকে নিয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে আসি ও মেহেরপুর সদর থানায় মামলা করি।’ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, শিশুটির অবস্থা আশঙ্কাজনক।
মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ দারা খান জানান, এ বিষয়ে মেহেরপুর সদর থানায় একটি মামলা হয়েছে। মামলা নম্বর ৭/৩০৯/২০২১, তারিখ ১০/১০/২০২১। ডাক্তারি রিপোর্ট হাতে আসলেই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।