চুয়াডাঙ্গা শনিবার , ২৯ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে সৈয়দা মোনালিসা ইসলামকে স্বেচ্ছাসেবক লীগের সংবর্ধনা

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২৯, ২০১৭ ৪:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুর অফিস: মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেনের পতœী সৈয়দা মোনালিসা ইসলাম কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য মনোনিত হওয়ায় মেহেরপুর সদর থানা স্বেচ্ছাসেবক লীগ ও মুজিবনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
গতকাল শুক্রবার সন্ধ্যায় মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য’র বাসভবনে সৈয়দা মোনালিসা ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সংবর্ধিত কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য সৈয়দ মোনালিসা ইসলাম, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান হিরন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি একে আজাদ সাগর, মেহেরপুর সদর থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সানোয়ার হোসেন, মুজিবনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মতিউর রহমান, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন বিপ্লব, কসেদ আলী শেখ, জেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ কে কুতুবসহ স্বেচ্ছাসেবক লীগের অন্যান্য সদস্যরা সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।