চুয়াডাঙ্গা রবিবার , ১৬ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে সেরা অফিসার ডিবি পুলিশের ওসি জুলফিকার আলী

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৬, ২০২২ ৫:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মেহেরপুর:
মেহেরপুরে ব্যাংক এজেন্ট খাদেমুল ইসলাম ও ছাগল ব্যবসায়ী তোফাজ্জেল বিশ্বাস হত্যা মামলার রহস্য উদ্ঘাটনসহ আসামি আটক করায় সেরা পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি জুলফিকার আলী। গতকাল শনিবার সকালে মেহেরপুর পুলিশ লাইনে মাসিক কল্যাণ সভায় সেরা পুলিশ পরিদর্শক হিসেবে জুলফিকার আলীর নাম ঘোষণা করেন পুলিশ সুপার মো. রাফিউল আলম। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) জামিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) অপু সরোয়ার, সদর থানার ওসি শাহ দারা খান, মুজিবনগর থানার ওসি মেহেদী হাসান, গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক প্রমুখ।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি মেহেরপুর সদর উপজেলার হরিরামপুর গ্রাম থেকে তোফাজ্জেল বিশ্বাস নামের এক ছাগল ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই দিন রাতে নিহত তোফাজ্জেল বিশ্বাস এর দুঃসম্পর্কের জামাতা লিটন আলীকে আটক করে ডিবি পুলিশ। পরে লিটন আলী একমাত্র আসামি হিসেবে হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

অপর দিকে, গত বছরের ২৬ আগস্ট মোটরসাইকেলযোগে মেহেরপুরের মুজিবনগর থেকে গাংনীতে আসার পথে গাড়াডোব-আমঝুপি সড়কে সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলামকে গুলি করে ব্যাগ ভর্তি টাকা ছিনতাইয়ের চেষ্টা করে দুর্বৃত্তরা। খাদেমুলের আত্মচিৎকারে এলাকাবাসী তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করেন, হাসপাতালে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনার সাথে জড়িত এজাহারভুক্ত আসামি আক্তারুজ্জামান সেতুকে (২১) চট্টগ্রাম থেকে আটক করে ডিবি পুলিশ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।