চুয়াডাঙ্গা রবিবার , ৬ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে সাবেক ইউপি সদস্যের বাড়ি ভাঙচুরকে কেন্দ্র করে সংঘর্ষ

সমীকরণ প্রতিবেদন
জুন ৬, ২০২১ ৯:০১ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মেহেরপুর:
মেহেরপুর সদর উপজেলার শুভরাজপুরে সাবেক ইউপি সদস্যের বাড়ি ভাঙাকে কেন্দ্র করে জেলা পরিষদের সদস্য ইমতিয়াজ আহমদ মিরন ও সাবেক ইউপি সদস্য মজনু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৮ জন আহত হয়েছেন। গতকাল শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে সাবেক ইউপি সদস্য মজনু গ্রুপের শাহাদত হোসেন, আহসান হাবীব, কুদ্দুস আলী, জাকির হোসেন, জুল হোসেন, ইদ্রিস আলী, মানিক হসেন এবং আব্দুল মতিনকে মেহেরপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে আহত শাহাদাত হোসেনের অবস্থা অবনতি হলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
স্থানীয়রা জানান, জেলা পরিষদের সদস্য ইমতিয়াজ আহমদ মিরন জেলা পরিষদ থেকে ৭ লাখ টাকা বরাদ্দ নিয়ে গ্রামে ড্রেনসহ একটি রাস্তা নির্মাণের ঠিকাদারি নিয়েছেন। রাস্তা নির্মাণের জন্য রাস্তার জমি মাপার সময় সাবেক ইউপি সদস্য মজনুর বাড়ির মধ্যে কিছু আংশ রাস্তায় জায়গা ঢুকে যায়। ওই জমি উদ্ধারের জন্য জেলা পরিষদের সদস্য মিরন ও তাঁর লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মজনু মেম্বারের বাড়ি ভাঙচুর করে। পরে মজনু মেম্বারের লোকজন বাড়ি ভাঙচুরের প্রতিবাদ করায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। খবর পেয়ে আতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এসময় ইমতিয়াজ আহমদ মিরন ও তাঁর লোকজন সাংবাদিকদের লাঞ্ছিত করে মোবাইল-ক্যামেরা ছিনিয়ে নেয়। পরে পুলিশের হস্তক্ষেপে মোবাইল ক্যামেরা ফিরিয়ে দেয়। অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জানান, সরকারি রাস্তা উদ্ধারের জন্য যথাযথ প্রতিষ্ঠান রয়েছে। কেউ নিজে হাতে আইন তুলে নিতে পারবে না।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।