চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৬ সেপ্টেম্বর ২০১৬

মেহেরপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী মতবিনিময়সভা

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৬, ২০১৬ ১২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

meherpur pic-02

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ ও মাদকবিরোধী মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে প্রতিষ্ঠানের হল রুমে এ সভার আয়োজন করা হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কাজী আনিসুজ্জামান। প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার আনিসুর রহমান। বক্তব্য রাখেন সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরী, সিনিয়র শিক্ষক শরিফুল ইসলাম, আব্দুল মান্নান, সোহরাব হোসেন, সিরাজ উদ্দীন প্রমূখ। সভায় শিক্ষক ও শিক্ষার্থী সহ অভিভাবকেরা অংশ গ্রহন করেন।
এ সময় বক্তারা বলেন, প্রতিনিয়তই ছাত্রীরা ইভটিজিংয়ের শিকার হচ্ছেন, অনেকে স্কুলে আসতে ভয় পায়। এছাড়াও অনেক স্কুল কলেজের ছাত্ররা পথভ্রষ্ট হয়ে জঙ্গিবাদের সাথে সমপৃক্ত হয়ে পড়ছে। এদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে মোকাবেলা করতে হবে। মেয়েদেরকে বাল্যবিবাহের হাত থেকে রক্ষা করতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানা বক্তরা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।