চুয়াডাঙ্গা বুধবার , ৮ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে শ্রমিক ইউনিয়নের মরহুম সদস্যের পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান

প্রতিবেদক, মেহেরপুর:
ডিসেম্বর ৮, ২০২১ ৮:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুর জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংকলরি (দাহ্য পদার্থ বহনকারী ব্যতীত) শ্রমিক ইউনিয়নের মরহুম সদস্যের পরিবারের মাঝে আর্থিক অনুদান চেক প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালের দিকে জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংকলরি (দাহ্য পদার্থ বহনকারী ব্যতীত) শ্রমিক ইউনিয়ন মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মেহেরপুর জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান ট্যাংকলরি (দাহ্য পদার্থ বহনকারী ব্যতীত) শ্রমিক ইউনিয়নের সভাপতি আকিবের সভাপতিত্বে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন মেহেরপুর জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ডভ্যান, ট্যাংকলরি (দাহ্য পদার্থ বহনকারী ব্যতীত) শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন বাবু, সাবেক সভাপতি নিজাম উদ্দিন রকেট, সহসভাপতি আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম জুয়েল, কোহিনুর বেগম, নার্গিস সুলতানা, শিল্পী, কাজল, সুফিয়া খাতুন, আবুল হাশেম প্রমুখ। পরে মরহুম ৪ শ্রমিক নেতার পরিবারের সদস্যদের হাতে চেক তুলে দেওয়া হয়।

আলোচনা সভা শেষে ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মরহুম আবু হোসেন খান বাবু, শরিফুল ইসলাম, খোকন মোল্লা,বিল্লাল হোসেন এবং শামসুল আলমের পরিবারকে ১ লাখ ৮০ হাজার টাকা প্রদান করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।