চুয়াডাঙ্গা শনিবার , ৩১ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে রাস্তার কাজ শেষ হওয়ার আগেই বিল উত্তোলন, এমপির ক্ষোভ প্রকাশ

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৩১, ২০২১ ৮:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, মেহেরপুর:
নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ সমাপ্ত না হলেও সড়ক ও জনপথ বিভাগের বেশ কয়েকটি কাজের চূড়ান্ত বিল পরিশোধ করা হয়েছে। আবার কোনো কোনো কাজ না করেই চূড়ান্ত বিল তুলে নেওয়ার/বিল প্রদানের অভিযোগ উঠেছে। বারবার সময় বাড়িয়েও কাজ শেষ না করা এবং কাজের চূড়ান্ত বিল প্রদান করায় ক্ষোভ প্রকাশ করেছেন মেহেরপুর-২ গাংনী আসনের এমপি সাহিদুজ্জামান খোকন।
জানা যায়, ৯ কোটি ৫২ লাখ টাকা ব্যয়ে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে চোখতোলা মাঠে ৯৪০ মিটার রাস্তার কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান জহিরুল ইসলাম লিমিটেড। ২০২০ সালের ১৬ জানুয়ারি কাজটির কার্যাদেশ পায় ওই প্রতিষ্ঠান। ভূগর্ভস্থ টিএন্ডটি তারের কারণে মাঝে কাজটির গতি হারায়। দু’দফা সময় বাড়িয়েও কাজ শেষ করতে পারেনি ঠিকেদারী প্রতিষ্ঠান। গত ৩০ মে কাজটি শেষ হওয়ার কথা ছিল। নির্ধারিত সময়ের পরেও কাজটি এখনও শেষ হয়নি।
গাংনী আসনের এমপি সাহিদুজ্জামান খোকন গত মঙ্গলবার সরেজমিনে পরিদর্শন করে কাজের মান নিয়ে প্রশ্ন তোলেন এবং বার বার সময় বাড়িয়েও কাজ শেষ না করার কারণে ক্ষোভ প্রকাশ করেন। এমপি খোকন বলেন- এখন কাজের ৪০ শতাংশ অবশিষ্ট আছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।