চুয়াডাঙ্গা রবিবার , ৪ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে মাস্ক ব্যবহার না করায় ৭ জনকে জরিমানা

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৪, ২০২১ ৪:৫৮ অপরাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মেহেরপুর:
চলমান লকডাউনে মাস্কবিহীন বাইরে ঘোরাফেরা করার দায়ে সাতজনকে আটক করে তাঁদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়েছে। গতকাল শনিবার দুপুরের দিকে মেহেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুল আলমের নেতৃত্বে শহরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আশপাশের এলাকা থেকে ওই ৭ ব্যক্তিকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- মেহেরপুর শহরের ঈদগাহপাড়ার নজরুল ইসলামের ছেলে এখলাছুর রহমান (৩০), মল্লিকপাড়ার নারায়ণ কুমার দাসের ছেলে বিল্পব কুমার দাস (৪০), চক্করপাড়া আখতারুজ্জামানের ছেলে বাপ্পি (২০), মেহেরপুরের মুজিবনগর উপজেলার বিদ্যাধরপুর গ্রামের আব্দুর রহমানে ছেলে আজহারুল ইসলাম (৪৭), ক্যাশবপাড়ার বাবর আলীর ছেলে শরিফুল ইসলাম (৩৭) এবং মুজিবনগর উপজেলার সোনাপুর গ্রামের আফাজ উদ্দীনের ছেলে সেলিম উদ্দিন (৩২)।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনাভাইরাস প্রতিরোধে দেশে এক সপ্তাহের কঠোর লকডাউন চলাকালীন সময় সরকারি আইন অমান্য করে মাস্কবিহীন চলাচল করায় তাঁদেরকে আটক করা হয়। পরে ৭ জনের নিকট থেকে ৭ হাজার ১ শ টাকা জরিমানা করা হয়। এসময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়ানুর রহমান, কাজী মোহাম্মদ অনিক ইসলাম, সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ইসরাফিল হোসেনসহ বিজিবি, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।