চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৩ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে মাদক মামলায় দু’জনের কারাদন্ড

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৩, ২০১৭ ৫:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরে একটি মাদক মামলায় জব্বারুল ইসলাম নামের একজনকে ৪ বছর এবং ইদু ইলাহি উদ্দিক নামের অপর একজনের ২ বছর কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। গতকাল বুধবার বিকালে মেহেরপুরের ২য় যুগ্ম ও দায়রা জজ মো: তাইজুল ইসলাম এ আদেশ দেন। দন্ডাদেশপ্রাপ্ত জব্বারুল মেহেরপুর শহরের ওয়াপদা পাড়ার ইয়াকুব মন্ডলের ছেলে এবং ইদু ইলাহি দিঘীরপাড়ার রেজাউল ইলাহির ছেলে।
মামলার বিবরণে জানা গেছে, ২০১১ সালের ৩০ ডিসেম্বর সকালে গোপন সংবাদের ভিত্তিতে শহরের ওয়াপদা পাড়া থেকে ৩ গ্রাম হেরোইনসহ জব্বারুল ইসলামকে আটক করেন সদর থানার উপপরিদর্শক (এসআই) মকবুল হোসেন। ওই দিনই তার বিরুদ্ধে সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। মামলার প্রাথমিক তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা এসআই আমির হোসেন ২০১২ সালের ২০ জানুয়ারি আদালতে অভিযোগ পত্র দাখিল করেন। এজাহারে শুধুমাত্র জব্বারুলের নাম থাকলে তদন্ত শেষে ইদু ইলাহি কেও অভিযুক্ত করেন তদন্তকারী কর্মকর্তা। মামলায় ৪ জন সাক্ষী সাক্ষ্য প্রদান করেন।
দীর্ঘ শুনানী সাক্ষীদের সাক্ষ্য পর্যালোচনা করে বিচারক তাদের বিরুদ্ধে ওই আদেশ দেন। বিচারক আদেশ ঘোষনার সময় আসামি দুজনই আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন। মামলায় রাষ্ট্র পক্ষে সহকারি পাবলিক প্রসিকিউটর আব্দুল জাব্বার এবং আসামি পক্ষে কামরুল হাসান আইনজীবীর দায়িত্ব পালন করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।