মেহেরপুরে মাঠ থেকে কৃষেকের লাশ উদ্ধার

298

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর শহরের তাহের ক্লিনিকের পিছনের একটি মাঠ থেকে মুকুল আলী (৪৫) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে মেহেরপুর সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত মুকুল আলী শহরের নতুন পাড়া এলাকার ম্যাগা হোসেনের ছেলে।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, মুকুল আলী গতকাল মঙ্গলবার বিকালে মাঠে ঘাস কাঁটার জন্য বাড়ি থেকে বের হন। রাতে বাড়ি না ফিরলে অনেক খোঁজাখুজি করা হয়। বুধবার দুপুরের দিকে বেশকিছু কৃষক মাঠে কাজ করতে গিয়ে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহমুদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরীসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। তবে কি কারণে মুকুল আলীর মৃত্যু হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, মুকুল আলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। লাশের শরিরের আঘাতের কোন চিহৃ নাই। ধারনা করা হচ্ছে মাঠে কাজ করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারেন। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।