চুয়াডাঙ্গা বুধবার , ২১ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে মহিলা যুবলীগের সম্পাদিকাসহ দুই বাড়িতে হামলা-ভাঙচুর

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২১, ২০২১ ১০:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, মেহেরপুর:
ভৈরব নদের পাড়ের মাটি বিক্রির প্রতিবাদ করায় মেহেরপুর উপজেলা মহিলা যুবলীগের সম্পাদিকাসহ দুই বাড়িতে ভাঙচুর করেছেন বলে অভিযোগ উঠেছে ইউপি সদস্য মিলন আহম্মেদ ও তাঁর লোকজনের বিরুদ্ধে। এসময় তাঁরা স্বর্ণালংকার, নগদ টাকাসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল ছিনিয়ে নিয়েছে বলে ভুক্তভোগীরা অভিযোগ করেন। গত সোমবার রাত ১০টার দিকে মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের ফতেপুর গ্রামে এ ঘটনা ঘটে।
গ্রামবাসী জানান, বেশ কয়েকদিন ধরে ইউপি মেম্বার মিলন আহম্মেদ স্কভেটার দিয়ে ভৈরব নদের পাড়ের মাটি কেটে টলি করে বিক্রি করছিলেন। গত রোববার লাল্টুৃ ও মফিজুলসহ কয়েকজন মাটি কাটার বাঁধা দিয়ে প্রশাসনকে খবর দেয়। এরপর গত সোমবার সকালে মুন্না নামে এক যুবককে বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে বেদম মারধর করে চাঁদাবাজ সাজিয়ে তাঁকে পুলিশের হাতে তুলে দেয়। এরপর রাত ১০টার দিকে মিলন মেম্বারের নেতৃত্বে ৪০-৫০ জনের একটি দল লাল্টু ও মহিলা যুবলীগের সম্পাদিকা মোনয়ারা খাতুনের বাড়িতে হামলা করে। এ সময় গ্রামবাসী মেহেরপুর থানায় খবর দিলে পুলিশের একটি দল এসে নীরবে দাঁড়িয়ে থেকে চলে যায়।
লাল্টুর বড় ভাই মিণ্টু বলেন, ‘রাত ১০টার দিকে প্রথমে ৩০-৪০ জনের একটি দল আমার বাড়ির গেটে ডাকতে থাকে আমরা তাদের পরিচয় জানতে চাইলে তারা গেটে ভেঙে ফেলার হুমকি দেয়। এসময় আমরা পেছনের দরজা দিয়ে বাড়ি ছেড়ে কোনো রকমে পালিয়ে যায়। এর ১ ঘণ্টা পর তারা চলে গেলে আমরা বাড়ি এসে দেখি আমাদের সব শেষ। আমাদের বাড়ির আসবাবপত্র, মোটরসাইকেল ভাঙচুর করেছে। ড্রয়ার ভেঙে আমার স্ত্রী-বোনের স্বর্ণালংকারসহ নগদ ৪ লাখ টাকা লুট করে নিয়ে গিয়েছে। এরপর তারা মহিলা যুবলীগের সম্পাদিকা মোনয়ারা খাতুনের বাড়িতে হামলা করে মোনায়ারা খাতুন, তার ছেলে মফিজুল, ছেলের বউ বৈশাখী আক্তার ও তার স্বামীকে বেদম প্রহর করে।
মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা দারা খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়া অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।