চুয়াডাঙ্গা রবিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

সমীকরণ প্রতিবেদনঃ
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ২:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মেহেরপুর:
মেহেরপুরে বার্ধক্যজনিত কারণে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকালে সদর উপজেলর চকশ্যামনগর গ্রামের নিজ বাড়িতে অবস্থানকালে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে, গতকাল দুপুরেই রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

গতকাল শনিবার দুপুরে মেহেরপুর সদর উপজেলর চকশ্যামনগর মাধ্যমিক বিদ্যালয় মাঠে তাকে গার্ড অফ অনার প্রদান করা হয়। মেহেরপুর সদর উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) আসাদুজ্জামান রিপন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের মরদেহ জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত করেন এবং পরে পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় মেহেরপুর পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। এ সময় সেখানে বিহগলে এক করুণ সুর বেজে ওঠে। পরে সেখানে জানাজা শেষে চকশ্যামনগর কবরস্থানে তাঁর লাশেল দাফন কার্য সম্পন্ন করা হয়।

জানাজা ও দাফন কার্যে অংশ নেন আমদহ ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, বুলুসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।