চুয়াডাঙ্গা সোমবার , ৩১ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সমীকরণ প্রতিবেদন
মে ৩১, ২০২১ ৯:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মেহেরপুর:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার বিকেলে মেহেরপুর স্টেডিয়াম মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম এ টুর্নামেন্টের উদ্বোধন করেন। এসময় সেখানে বক্তব্য দেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুদুল আলম।
উদ্বোধন অনুষ্ঠানে অন্যদের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) ইয়ানুর রহমান, জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ার হোসেন, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, সাধারণ সম্পাদক আনোয়ারুল হক শাহী, আমদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় আমদহ ইউনিয়ন জয়লাভ করেছে।
খেলায় আমদাহ ইউনিয়ন টাইব্রেকারে ২-০ গোলে পিরোজপুর ইউনিয়নকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে ২৯ মিনিটের মাথায় আসমাউল গোল করে আমদাহ ইউনিয়নকে এগিয়ে নেন। দ্বিতীয়ার্ধের ২৬ মিনিটের মাথায় শামীম গোল করে খেলায় সমতা ফেরান। বাকি সময় কোনো দলই গোল করতে না পারায় শেষ পর্যন্ত টাইব্রেকারের মাধ্যমে খেলার নিষ্পত্তি ঘটানো হয়।
খেলায় আমদাহ ইউনিয়নের পক্ষে রাসেল ও রকিবুল ইসলাম গোল করলেও হিমেলের শর্ট বারের ওপর দিয়ে চলে যায়। অপর দিকে, পিরোজপুরের পক্ষে মুস্তাফিজুর রহমানের শর্ট বাইরে দিয়ে চলে গেলেও খালেদুল, সাদ্দাম এবং শামীমের শর্ট আমদাহের গোলরক্ষক সজীব আটকে দিয়ে দলের নায়ক বনে যান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।