চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে বঙ্গবন্ধুর ৪১তম শাহাদৎ বার্ষিকীর আলোচনাসভায় এমপি ফরাহাদ হোসেন যুগেযুগে রাজনীতিবিদরায় প্রাণ দিয়েছে মানুষের অধিকার আদায়ের লক্ষে

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৮, ২০১৬ ১:২৪ অপরাহ্ণ
Link Copied!

মেহেরপুর অফিস: কোন সরকারি কর্মকর্তা নয়, মাটি ও মায়ের অধিকার আদায়ে প্রতিনিয়তই কাজ করছেন রাজনীতিবিদরা। যুগে যুগে রাজনীতিবিদরায় প্রাণ দিয়েছে মানুষের অধিকার আদায়ের লক্ষে। যারা দেশকে স্বাধীন করতে গিয়ে প্রাণ দিয়েছেন তারাও সাধারণ মানুষ। দেশ স্বাধীনের জন্য বঙ্গবন্ধুও প্রস্তুত ছিলেন নিজের জীবন বিলিয়ে দিতে। সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে বঙ্গবন্ধু কখন ভূল করেননি। গতকাল বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে মেহেরপুর পৌর কলেজ হলরুমে আয়োজিত বঙ্গবন্ধুর ৪১ তম শাহাদৎ বার্ষিকীর আলোচনাসভা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেছেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন। তিনি আরো বলেন, যারা স্বাধনিতা যুদ্ধের বিরোধীতা করেছেন, তারই ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যা করেছে। তারাই আজ বিরোধীতা করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ্য করছে। সকল বিপত্তি অতিক্রম করে দেশ সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ একরামূল আযীম। বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর সরকারি কলেজের সহকারি অধ্যাপক হাসানুজ্জামান মালেক। বক্তব্য রাখেন এমপি পত্মী সৈয়দা মোনলিসা ইসলাম, কলেজের ইংরাজি বিভাগের প্রভাষক আজাদ আলী, পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক আলিবদ্দীন প্রমূখ। পরে আবৃতি, হামদ্ ও নাত, রচনা এবং কুইজ প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি ফরহাদ হোসেন। পুরষ্কার বিতরনী শেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামণা করে দোয়া মোনাজাত করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।