চুয়াডাঙ্গা রবিবার , ২০ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে প্রবাসীর স্ত্রী নিখোঁজ!

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ২০, ২০২২ ৮:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, গাংনী:

মেহেরপুরে কাকলী খাতুন (২৫) নামের এক প্রবাসীর স্ত্রী নিখোঁজ হয়েছেন। আদৌ সে নিখোঁজ নাকি ঘটনার পেছনে অন্য কোনো কারণ আছে? তানিয়েও নানা জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে। তবে এ ঘটনার পরে নিখোঁজ কাকলীর শ্বশুর বাড়ির পক্ষ থেকে মেহেরপুর সদর থানায় একটি লিখিত অভিয়োগ হয়েছে। নিখোঁজ কাকলী মেহেরপুর সদর উপজেলার হরিরামপুর গ্রামের খোকন আলীর ছেলে সৌদি প্রবাসী ডালিমের স্ত্রী ও গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের আজান গ্রামের রহিদুল ইসলামের মেয়ে।

জানা যায়, সৌদি প্রবাসী ডালিম হোসেনের পাঠানো ১ লাখ ১২ হাজার টাকা উত্তোলনের জন্য গত বুধবার (১৬ মার্চ) বেলা ১১টার দিকে কাকলী, তার ছেলে ও শ্বাশুড়ি মেহেরপুরে যায়। স্বামীর পাঠানো টাকা প্রায়ই মেহেরপুর শহরের একটি ব্যাংক থেকে উত্তোলন করতেন কাকলী। গত বুধবারও কাকলী তার ছেলে ও শাশুড়ীকে সাথে নিয়ে মেহেরপুরের একটি ব্যাংক থেকে ১ লাখ ১২ হাজার টাকা উত্তোলন করেন। টাকা উত্তোলনের পর কাকলী মেহেরপুর বাজারে অপেক্ষা করার কথা বলে তার শাশুড়ীকে আসবাবপত্র কেনার জন্য একটি মার্কেটে পাঠান। কিন্তু শাশুড়ি গুলশানারা খাতুন মার্কেট থেকে ফিরে কাকলীকে আর খুঁজে পাননি। পরে বাড়িতে এসে পরিবারের লোকজনকে জানান তিনি। পরবর্তীতে কাকলীর কোন খোঁজ না মিললে মেহেরপুর থানা পুলিশকে জানানো হয়।

এবিষয়ে কাকলীর পিতা রহিদুল ইসলাম বলেন, ‘আমার মেয়ে অন্য কারো সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াতে পারে না। কাকলীর সঙ্গে থাকা টাকার জন্যই তাকে কেউ অপহরণ করতে পারে।’

কাকলীর স্বামী সৌদি প্রবাসী ডালিম হোসেন মোবাইলফোনে প্রতিবেদককে বলেন, ‘আমার স্ত্রীকে এখন পর্যন্ত ভালো বলেই আমি জানি। তারপরও সে কারোর সাথে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে নিরুদ্দেশ হয়েছে নাকি তার কাছে টাকা থাকার কারণে কোন চক্রের হাতে গায়েব হয়েছে, বুঝে উঠতে পারছিনা!

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।