চুয়াডাঙ্গা বুধবার , ২৪ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে নকল নবিশদের সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন মানববন্ধন

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৪, ২০১৬ ১২:২৭ অপরাহ্ণ
Link Copied!

hfrfskl মেহেরপুর অফিস ঃ চাকুরি জাতীয়করনের দাবি এবং সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচী পালন করেছে এক্সট্রা মোহরার (নকল নবিশ) এ্যাসোসিয়েশন মেহেরপুর জেলা শাখা। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে মেহেরপুর রেজিস্ট্রি অফিসের সামনের সড়কে এ কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে নেতৃত্ব দেন খুলনা বিভাগীয় নকল নবিশ এ্যাসোসিয়েশনের সভাপতি মিজানুর রহমান হিরন।  এ সময় উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় মহিলা বিষয়ক সহ সম্পাদক লিলিফা ইয়াসমিন, নকল নবিশ এ্যাসোসিয়েশনের মেহেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আনোয়ার জাহিদ পিয়াস, সহ সভাপতি আব্দুস সবুর, সহ সম্পাদক সাবিয়া সুলতানা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক শিরিনা খাতুন, সাবেক জেলা সভাপতি খোকন শেখ, সহ জেলার অন্যান্য নকল নবিশ সদস্যরা।
বক্তারা বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবর রহামন ১৯৭৩ সালে নকল নবিশদের চাকুরি জাতীয়করণের ঘোষণ্ াদেন এবং জননেত্রী শেখ হাসিনা ১৯৮৪ সালে বাস্তবায়ন করার প্রতিশ্রতি দেন। কিন্তু নানা জটিলতার কারণে এ দাবি এখন পর্যন্ত বাস্তবায়ন হয়নি। অবিলম্বে চাকুরী জাতীয়করণের দাবি জানান তারা এবং সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচী পালন করে ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।