চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১১ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে ধর্ষনের অভিযোগে যুবকের যাবজ্জীবন কারাদন্ড

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১১, ২০১৬ ১:০০ অপরাহ্ণ
Link Copied!

wer4

মেহেরপুর অফিস: মেহেরপুরে স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে মুক্তাকিম ওরফে লিটন (২৫) নামের এক যুবক কে যাবজ্জীবনসহ ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১বছরের কারাদন্ড দিয়েছে আদালত। গতকাল সোমবার বিকালে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক রবিউল হাসান এই রায় প্রদান করেন। সাজাপ্রাপ্ত যুবক সদর উপজেলার টেংগারমাঠ গ্রামের মৃত নিফাজ উদ্দিনের ছেলে। মামলার এজাহার থেকে জানা গেছে, ২০১৩ সালের ১০ এপ্রিল দুপুরে সদর উপজেলার টেঙ্গারমাঠ শিশিরপাড়া গ্রামের নজরুল ইসলামের মেয়ে রুপিয়া খাতুন একই গ্রামে তার বান্ধবি রুনার বাড়ি যায়। এসময় রুনার  ভাই মুক্তাকিম জোর করে রুপিয়াকে ধর্ষন করে। এ ঘটনার পর দিন রুপিয়া খাতুন বাদি হয়ে মেহেরপুর আমলি আদালতে একটি ধর্ষন মামলা দায়ের করে।
মামলায় ৬ জন সাক্ষী সাক্ষ্য নেওয়া হয়। মামলায় রাষ্ট্রপক্ষে পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্জ এবং আসামী পক্ষে কামরুল হাসান আইনজীবীর দায়িত্ব পালন করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।