চুয়াডাঙ্গা রবিবার , ২২ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে দুটি বিদ্যালয়ে নতুন একাডেমিক ভবন উদ্বোধন

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২২, ২০২৩ ৮:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
মেহেরপুর সদর উপজেলার আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও সিএমসি মাধ্যমিক বিদ্যালয়ের দুটি নতুন একাডেমি ভবন উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার সকালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন (এসপি) প্রধান অতিথি থেকে দুটি বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের উদ্বোধন করেন। সিএমসি মাধ্যমিক বিদ্যালয়ের নতুন একাডেমি ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আওয়ামী লীগ কখনোই প্রতিহিংসার রাজনীতি করে না। আওয়ামী লীগ সরকার বিরোধীদলের ওপর কোনো অত্যাচার, জুলুমও করছে না। প্রধান মন্ত্রী শেখে হাসিনা চাই সবাই যাতে শান্তিতে বসবাস করতে পারে, সেই লক্ষ্যে কাজ করাতে।’
তিনি আরও বলেন, বিএনপি জামায়াত সরকারের আমলে দেশ একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়েছিল। সার ও তেলের জন্য মানুষকে লাইনে দাঁড়াতে হয়েছে। এক বিঘা জমি থেকে কৃষকেরা সাত মণ ধানও উৎপাদন করতে পারেনি। আওয়ামী লীগের ওপর জুলুম নির্যাতন এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল তারা। সেই মামলায় লুৎফর রহমান বাবর আজ জেলে, তারেক জিয়া সাজাপ্রাপ্ত, মুফতি হান্নানের ফাঁসি হয়েছে। ফাঁসির আগে সব ষড়যন্ত্রের কথা স্বীকার করে গেছেন মুফতি হান্নান।
সিএমসি মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইদ্রিস আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম, জেলা শিক্ষা অফিসার মাহফুজুল হোসেন, আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দীন আহম্মেদ চুন্নু।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।