চুয়াডাঙ্গা বুধবার , ৩০ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে দুই সাংবাদিকের ওপর হামলার অভিযোগ

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৩০, ২০২০ ১০:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মেহেরপুর:
মেহেরপুরে দুই সাংবাদিককে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে মেহেরপুর সদর উপজেলায় এ ঘটনা ঘটে। পরে তাঁদেরকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহত দুই সাংবাদিক হলেন- মেহেরপুরে প্রবীন সাংবাদিক মিজানুর রহমান ও দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি মুজাহিদ মুন্না।
মুজাহিদ মুন্না জানান, মেহেরপুর সদর উপজেলার মদনা গ্রামে আমার চাচা শ^শুর আতিয়ার রহমান পিন্টুর জমি রয়েছে। সেই জমির সাথেই রয়েছে জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাড. ইমতিয়াজ বিন হারুন জুয়েলের জমি। তিনি সেই জমিতে যাতায়াতের জন্য জোর করে পথ চায়। কিন্তু পথ না দেওয়ায় আজ সকালে মিথেনের নেতৃত্বে দুইটা মোটরসাইকেলযোগে রিয়াদ, সালাম, তপন সহ জমি দখল বাহিনী ওখানকার স্থাপনা ভাঙচুর করে। এরপর মিথেনের মোবাইল নম্বর থেকে আমার শ^শুরকে মেহেরপুরে এসে দেখা করতে বলে। আমি ও আমার চাচা শ^শুর পিন্টু তাদের সাথে দেখা করে বিষয়টা নিয়ে কথা বলতে যাই। এসময় মিথেনের নেতৃত্বে কয়েকজন যুবক আমাদের রাস্তা ছেড়ে দেবার জন্য চাপ দেয়।
আমরা প্রতিবাদ জানালে তারা আমাকে বেধড়ক মারধর করে। এর পরে আমরা সেখান থেকে পালিয়ে এসে আমার চাচা সিনিয়র সাংবাদিক মিজানুর রহমানকে নিয়ে বড় বাজারে আজিম মেডিকেল হলের সামনে আসলে পুনরায় রিয়াদ, আশরাফ, মিথেন সহ ২০-২৫ জনের একটি দল আমার চাচা ও আমাকে আবারও মারপিট করে। এসময় অন্যান্য সাংবাদিকদের খবর দিলে তাঁরা ঘটনাস্থলে যেয়ে আমার চাচা সাংবাদিক মিজানুর রহমানকে উদ্ধার করে।
এদিকে, গতকাল সন্ধ্যায় এ নিয়ে একটি মিমাংসার সিদ্ধান্ত হয়। মেহেরপুর প্রেস ক্লাবের সাংবাদিক নেতারা বলেন, মেহেরপুর বড় বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খোকন তাদের বন্ধু। তাই মেহেরপুর প্রেস ক্লাবের সাংবাদিক নেতাদের বন্ধুর সম্মানে ও মেহেরপুরের ভাবমুর্তি রক্ষার্থে বিষয়টি মিমাংসা করা হচ্ছে। পরে দোষীদের থেকে মুচলেকা নেওয়া হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।