চুয়াডাঙ্গা শুক্রবার , ২৫ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের সম্মেলন

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৫, ২০২০ ১১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মেহেরপুর:
বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ মেহেরপুর জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে মেহেরপুর কবি নজরুল শিক্ষা মঞ্জিল মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ মেহেরপুর সদর উপজেলা শাখার সভাপতি ও মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় অ্যান্ড বিএম কলেজের অফিস সহকারী মহাসিন আলীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আনোয়ার হোসেন। প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদের।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা একাডেমিক সুপারভাইজার আনোয়ার হোসেন, উজলপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইদ্রিস আলী, গোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, আশরাফপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজউদ্দিন, কবি নজরুল শিক্ষা মঞ্জিলের প্রধান শিক্ষক সানজিদা ইসলাম, শ্যামপুর শালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, বাংলাদেশ বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নার্গিস নাহার ও যুগ্ম সম্পাদক আব্দুল কাদের। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য দেন শামসুজ্জোহা, আব্দুস সালাম, আজমাইন, হোসেন, পলাশ প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।