চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে তিন নারীসহ ১৮ জন পেলেন পুলিশের চাকরি

মেধা ও যোগ্যতার ভিত্তিতে নিয়োগ পেয়েছেন তারা, পুলিশ সুপার রাফিউল আলম
সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ২১, ২০২২ ১০:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ পুলিশ বাহিনীতে মেহেরপুর জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে চাকরি পেলেন ১৮ জন চাকরি প্রার্থী। গতকাল বুধবার সকাল ১০টার দিকে লিখিত পরীক্ষার ফলাফল ঘোষণার পর উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেন। মৌখিক পরীক্ষা শেষে ৩ জন নারী ও ১৫ জন পুরুষসহ মোট ১৮ জন প্রার্থীকে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে প্রাথমিকভাবে নির্বাচন করা হয়েছে। মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম প্রাথমিকভাবে নির্বাচিত ১৮ জন চাকরি ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) প্রার্থীদের হাতে নিয়োগপত্র দেন এবং তাদের ফুল দিয়ে অভিনন্দন জানান। এসময় মেহেরপুর জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মো. রাফিউল আলম বলেন, কোনো ধরণের তদবির বাণিজ্য ছাড়াই শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষতার মধ্যদিয়ে মেধা ও যোগ্যতার ভিত্তিতে নিয়োগ প্রক্রিয়াটি সম্পন্ন করা হয়েছে। তিনি আরও বলেছেন, ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগে আইজিপি ড. বেনজীর আহমেদ যে নিয়োগ পদ্ধতি চালু করে দিয়েছেন, তা স্বচ্ছতা নিশ্চিত করার জন্য যথেষ্ট।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।