চুয়াডাঙ্গা সোমবার , ২৯ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৯, ২০১৬ ৮:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

01মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা জাতীয় স্কুল ও মাদ্রাসার ক্রীড়া সমিতির উদ্যোগে মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ২দিন ব্যাপি ৪৫তম গ্রীষ্মকালীন ক্রীড়া  প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। গতকাল বোরবার বেলা ১০ টার দিকে জেলা শিক্ষা অফিসার সুবাস চন্দ্র গোলজার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন যাদুখালী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, গোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, আর.আর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামান, আশরাফপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাহাজ উদ্দিন, মোমিনপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুবুর রহমান, মুজিবনগর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আলিফ হোসেন প্রমুখ। এদিকে গতকাল মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ৪৫তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ছেলেদের ফুটবলে মুজিবনগর, মেয়েদের ফুটবলে গাংনী, ছেলেদের কাবাড়িতে মেহেরপুর সদর, ছেলেদের হ্যান্ডবলে মেহেরপুর সদর, মেয়েদের হ্যান্ডবলে মুজিবনগর উপজেলা জয়লাভ করেছে।
এদিন বিকেলে অনুষ্ঠিত ফুটবল খেলায় মুজিবনগর উপজেলার আনন্দবাস মিয়া মুনছুর একাডেমি ৫-৪ গোলে সদর উপজেলার সাহেবপুর মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে। মেয়েদের ফুটবলে গাংনীর নিকুশিস মাধ্যমিক বিদ্যালয় ১-০ গোলে মুজিবনগর উপজেলার দারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে। ছেলেদের কাবাড়িতে সদর উপজেলার আমঝুপি মাধ্যমিক বিদ্যালয় ৬৪-২০ পয়েন্টে গাংনী উপজেলার ডিজিএমসিকে পরাজিত করে। ছেলেদের হ্যান্ডবলে সদর উপজেলার টেংরামারী মাধ্যমিক বিদ্যালয় ৩-১ গোলে গাংনী উপজেলার গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়কে এবং মুজিবনগর উপজেলার মহাজনপুর মাধ্যমিক বিদ্যালয় ৫-০ গোলে গাংনী  উপজেলার জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করেছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।