চুয়াডাঙ্গা বুধবার , ২১ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে চুরির অপবাদে দুই শিশু নির্যাতন!

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২১, ২০২১ ১০:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

অভিযুক্ত সেনা সদস্য ঝণ্টু আটক, শাস্তির দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ
প্রতিবেদক, মেহেরপুর:
পাঁয়রা চুরির অপবাদ দিয়ে শান্ত (৮) ও জান্নাতুল (৮) নামের দুই শিশুকে মুখ ও হাত বেঁধে নির্যাতনের অভিযোগে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল ওহাব ঝণ্টুকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে মেহেরপুর শহরের শিশু বাগানপাড়ায় সেনা সদস্য আব্দুল ওহাব ঝণ্টুর বাড়ি থেকে নির্যাতিত দুই শিশুকে উদ্ধার করে করা হয়। শিশু শান্ত মেহেরপুর শহরের শিশু বাগানপাড়া সেলিম মিয়ার ছেলে ও শিশু জান্নাতুল একই এলাকার মণ্টু মিয়ার মেয়ে।
জানা গেছে, গতকাল মঙ্গলবার বিকেলের দিকে শান্ত ও জান্নাতুল কেটে যাওয়া একটি ঘুড়ি ধরতে অবসরপ্রাপ্ত সেনা সদস্যে ঝণ্টুর বাড়ির ছাদে ওঠে। সেনাসদস্য ঝণ্টু তাদের ছাদে ওঠা দেখে ফেলে। এসময় শিশু দুজনকে আটক করে তাদের মুখ এবং হাত বেঁধে ছাদে আটকে রাখে। সন্ধ্যার পর দুই শিশুর অভিভাবক তাদেরকে খুঁজতে শুরু করে। একপর্যায়ে রাত ৯টার দিকে ঝণ্টুর বাড়ির ছাদ থেকে কান্নার আওয়াজ ভেসে আসে। এসময় দুই শিশুর অভিভাবকসহ এলাকাবাসী ঝণ্টুর বাড়িতে প্রবেশ করতে চাইলে ঝণ্টু তার বাড়িতে প্রবেশ করতে বাধা দেয়। এসময় সে শিশু দুটির বিরুদ্ধে কবুতর চুরির অভিযোগ করে। পরে এলাকাবাসী পুলিশে খবর দেয়। এক ঘণ্টা পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হাত বাঁধা অবস্থায় দুই শিশুকে উদ্ধার করে।
উদ্ধার করার পর শান্ত ও জান্নাতুল জানায়, ‘একটি ঘুড়ি কুড়ানোর জন্য ওই বাড়ির ছাদে উঠি। কিন্তু বাড়ির মালিক কবুতর চুরির অপবাদ দিয়ে আমাদেরকে হাত এবং মুখ বেঁধে ফেলে রেখে দেয়।’
এদিকে ঘটনা জানাজানির পর ঝণ্টুর বিচারের দাবিতে এলাকাবাসী বিক্ষোভ প্রদর্শন করেন। পুলিশ ঝণ্টুকে আটক করে মেহেরপুর সদর থানায় নেয়। এ ঘটনায় শিশু দুটির পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।