চুয়াডাঙ্গা বুধবার , ৮ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে ঘরের বারান্দা থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

হত্যার অভিযোগে বাবাকে পুলিশে দিল মেয়ে
সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৮, ২০২২ ৯:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মেহেরপুর: মেহেরপুর মাকে হত্যার দায়ে বাবাকে পুলিশের হাতে তুলে দিলো নিহত সকিনা খাতুনের (৪৫) মেয়ে সুমনা খাতুন। গতকাল মঙ্গলবার সকালের দিকে মেহেরপুর শহরের পশুহাট পাড়া এলাকায় নিজ বাড়ির বারান্দা থেকে সকিনা খাতুন নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মেহেরপুর সদর থানা পুলিশ। সকিনা খাতুন ওই এলাকার বদর আলী বগা কসাইয়ের স্ত্রী।

নিহত সকিনা খাতুনের মেয়ে সুমনা খাতুন জানান, রাতে মায়ের সঙ্গে ঘরে ঘুমাতে যান তিনি। একসঙ্গে ঘুমালেও ভোর রাতে মাকে বিছানায় না পেয়ে ঘরের বাইরে খুঁজতে এসে বারান্দায় মায়ের ঝুলন্ত লাশ দেখতে পান। সুমনা খাতুন আরও জানান, বাবা বদর আলী বগা প্রতিনিয়ত মাকে নির্যাতন করে আসছিলেন। রাতে তাঁর মাকে হত্যা করে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে রেখেছে বলে তিনি দাবি করেন। পরে সন্তানের অভিযোগের ভিত্তিতে সকিনার স্বামী বদরকে আটক করে সদর থানা পুলিশ।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ দারা খান বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। হত্যার অভিযোগে স্বামী বদর আলীকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।