চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে গরীব ও অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ১৯, ২০২১ ৮:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মেহেরপুর:
মেহেরপুর জেলা রেড ক্রিসেন্টের উদ্যোগে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র ও খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার সকালে মেহেরপুর জেলা পরিষদ চত্বরে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র ও খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়। মেহেরপুর জেলা রেড ক্রিসেন্টের চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান হাজি মো. গোলাম রসুল উপস্থিত থেকে ৩ শ শীতার্তদের মধ্যে কম্বল ও ৫ শ জনকে খাদ্য-সামগ্রী বিতরণ করেন। এসময় সেখানে মেহেরপুর জেলা রেড ক্রিসেন্টের সাধারণ সম্পাদক অ্যাড. খন্দকার একরামুল হক হীরা, সদস্য আব্দুর রব বিশ্বাস, যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান খন্দকার সামসুজ্জোহা সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।
অপর দিকে, মেহেরপুর জেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা লাভলী ইয়াসমিনের উদ্যোগে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে লাভলী ইয়াসমিনের বাসভবনে শীতার্তদের মধ্যে এসব কম্বল বিতরণ করা হয়। মেহেরপুর জেলা পরিষদের সাবেক প্রশাসক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মিয়াজান আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন। এসময় জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা লাভলী ইয়াসমিন, শহর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদিকা সফুরা খাতুন সেখানে উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।