চুয়াডাঙ্গা সোমবার , ২ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে এলোপাতাড়ি কোপে যুবক জখম!

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২, ২০২০ ১০:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

মেহেরপুর অফিস:
মেহেরপুরে পূর্বশত্রুতার জেরে রতন নামের এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। গতকাল রোববার বিকেলে মেহেরপুর স্টেডিয়াম মাঠে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহত রতন মেহেরপুর শহরের মল্লিকপাড়ার শফিক উদ্দীনের ছেলে। জানা যায়, পূর্বশত্রুতার জের ধরে মেহেরপুর বাসস্ট্যান্ডপাড়ার তুফানের ছেলে আলিফ এবং স্টেডিয়ামপাড়ার টুমুর ছেলে দুলাল মাহমুদ পূর্বের বিরোধ মীমাংসা করবে বলে রতনকে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে তুলে নিয়ে যায়। পরে তাকে মেহেরপুর স্টেডিয়ামের পূর্ব গ্যালারির উপর নিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে জখম করে। এসময় স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে তাঁকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করে হাসপাতাল কর্তৃপক্ষ।
এবিষয়ে মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ দারা খান বলেন, আমারা এখনো পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া ঘটনার পরপরই মেহেরপুর সদর থানা পুলিশের একটি টিম মাঠে কাজ করছে। এর সাথে সম্পৃক্ত ব্যক্তিরা কোনোভাবে ছাড় পাবে না।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।