চুয়াডাঙ্গা সোমবার , ১১ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে ইটভাটা থেকে বোমা সদৃশ বস্তু ও দেশি অস্ত্র উদ্ধার

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১১, ২০২১ ১০:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, মেহেরপুর:
মেহেরপুরে লাল টেপ দিয়ে মোড়ানো ৫টি বোমা সদৃশ বস্তু ও ১২টি বড় হাসুয়া উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার অপু সরোয়ারের নেতৃত্বে মেহেরপুর সদর উপজেলার বারাকপুর গ্রামের আলিফ বিক্সের অফিসকক্ষের ছাদ থেকে এগুলো উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।
আলিফ ব্রিক্সের মালিক চঞ্চল হোসেন জানান, ইটভাটার অফিসের ছাদের যাওয়ার কোনো সিড়ি নেই। গতকাল রোববার বিকেলে পানির লাইনে কাজ করার জন্য এলাকার এক মেকানিক মই দিয়ে ছাদে উঠে বোমা ও দেশি অস্ত্রগুলো দেখতে পান। পরে মেহেরপুর থানা পুলিশ ও পুলিশ সুপারের কার্যালয়ে খবর দিই।
অতিরিক্ত পুলিশ সুপার অপু সরোয়ার জানান, ‘কেউ এলাকায় আতঙ্ক ছড়ানোর জন্য এগুলো এখানে রেখে যেতে পারে। আমরা তদন্ত করে দেখব এগুলো কোথা থেকে এলো।’ তিনি আরও জানান, ‘ঘটনাস্থল থেকে ৫টি বোমা সদৃশ বস্তু ও ১২টি হাসুয়া উদ্ধার করা হয়। বোমা সদৃশ বস্তুগুলো বর্তমানে আমরা বালি ও পানি ভর্তি বালতির মধ্যে রেখে দিয়েছি।’ এসময় মেহেরপুর সদর থানার ওসি শাহা দারা খানসহ মেহেরপুর থানা পুলিশের একটি দল ও ডিএসবির একটি দল উপস্থিত ছিল।
স্থানীয় এলাকাবাসী জানান, ইটভাটা মালিক চঞ্চল গ্রামের একজন জনপ্রিয় মুখ। আগামী ইউপি নির্বাচনে তিনি এই ইউনিয়নে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তার সাথে এলাকার একটি গ্রুপের দীর্ঘদিন বিরোধ চলে আসছে। বিরোধী গ্রুপের লোকজন চঞ্চল হোসেনকে ফাঁসানোর জন্য বোমা সদৃশ বস্তু ও হাসুয়া রেখে যেতে পারে।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।