চুয়াডাঙ্গা বুধবার , ২৯ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে আবারো বৃদ্ধি পেয়েছে করোনার প্রকোপ

সিআইডির এসপিসহ আক্রান্ত ৮
সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৯, ২০২২ ৯:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক: মেহেরপুরের সিআইডি’র পুলিশ সুপার মামনুল আনসারীসহ গত তিন দিনে ৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. জমির মোহাম্মদ হাসিবুস সাত্তার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৬ থেকে ২৮ জুন পর্যন্ত তিন দিনে হাসপাতালে স্থাপিত অ্যান্টিজেন ল্যাবে ২৬ জনের নমুনা টেস্ট করা হয়েছে। এদের মধ্যে ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। প্রথম দিনে ২ জন, দ্বিতীয় দিনে ৩ জন ও তৃতীয় দিনে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা আক্রান্তদের মধ্যে সিআইডির মেহেরপুর এসপি মামনুল আনসারী চিকিৎসকের পরামর্শে নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন। অন্যান্য আক্রান্তদের মধ্যে ৪ জন মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদের মধ্যে গাংনী উপজেলার তেরাইল গ্রামের অন্তঃসত্তা মোহনা আক্তার মিম (২২), কাথুলি গ্রামের আইয়ূব আলী (৮৫) রয়েছেন ইন্টেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউতে)। সদর উপজেলা রাজনগর গ্রামের আয়জদ্দিন (৬০) ও মেহেরপুর শহরের ফৌজদারীপাড়া এলাকার হাসিনা বানু (৬৫) হাই ডিপেন্ডেসি ইউনিট (এইচডিইউতে) চিকিৎসাধীন রয়েছেন। সিআইডির এসপিসহ বাকি চারজন ডাক্তারের তত্ত্বাবধানে বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন।

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।