চুয়াডাঙ্গা রবিবার , ১৬ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে অনলাইন জুয়াড়ী তিন যুবক আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৬, ২০২২ ৫:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মেহেরপুর:
বাংলাদেশ ব্যাংকের অনুমতি ব্যতীত ইট্রানজেকশন (অনলাইন জুয়া) মাধ্যমে অবৈধ অর্থ উপার্জনের অপরাধে দুই সহোদরসহ তিন যুবককে আটক করেছে মেহেরপুর জেলা ডিবি ও থানা পুলিশের যৌথ একটি দল। আটককৃতরা হলেন- মেহেরপুর সদর থানার আমঝুপি পশ্চিমপাড়া গ্রামের মৃত তেঁতুল দাসের ছেলে আকাশ দাস (২৩), শ্রী দুর্জয় কুমার দাস (১৯) ও কুষ্টিয়ার মিরপুর থানার শ্রী মনোরঞ্জন কুমারের ছেলে শ্রী সুমন কুমার (২৪)। গতকাল শনিবার রাত ১২টার দিকে মেহেরপুর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. জুলফিকার আলী ও মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ দারা খানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

মেহেরপুর ডিবি পুলিশের ওসি জুলফিকার আলী বলেন, মেহেরপুর থানার আমঝুপি বাজারে আকাশ সু স্টোরে অভিযান চালিয়ে শ্রী আকাশ দাস, শ্রী দুর্জয় কুমার দাস ও শ্রী সুমন কুমারকে অবৈধভাবে মোবাইল ফোনের মাধ্যমে অনলাইনে জুয়া ও বাংলাদেশ ব্যাংকের অনুমতি ব্যতীত আইনানুগ কর্তৃত্ববহির্ভূত ইট্রানজেকশন করে বেস্ট অফ উইন ২৪ ওয়েবসাইটের মাধ্যমে অবৈধ অর্থ উপার্জন করার অপরাধে তাদের আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে ৭টি দামি মোবাইল ফোন, ১৪টি মোবাইলের সিম ও ২টি ল্যাপটপ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মেহেরপুর থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।