চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২১ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরের রাজনগরে ত্রাণ বিতরণ ও চাঁদপুরে জীবাণুনাশক স্প্রে

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২১, ২০২০ ১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, বারাদী:
মেহেরপুর সদরের রাজনগরে ১৩২টি অসহায় ও কর্মহীন পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অবসরপ্রাপ্ত সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ও রাজনগর গ্রামের শ্রী সুধাংশ সরকার ও শ্রীমতি ভারতী রানী সরকার পরিবারের পক্ষ থেকে গতকাল সোমবার (২০ এপ্রিল) সকাল ১০টায় নিজ উদ্যোগে গ্রামের ১৩২টি অসহায় ও কর্মহীন পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন।
শ্রী সুধাংশ সরকার বলেন, ‘আমার ভালোলাগা থেকেই মানবতার সেবায় এসব দুস্থ ও কর্মহীন মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করছি। সমাজের বিত্তবানরাও যদি এভাবে এগিয়ে আসেন, তাহলে এসব অসহায় মানুষ অনেক উপকৃত হবে।’ ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন সুমন সরকার, অপরাজিতা সরকারসহ পরিবারের অন্য সদস্যবৃন্দ।
অপর দিকে, উপজেলার চাঁদপুর গ্রামে ওটিক গ্রুপের পক্ষ থেকে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে। গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য ওটিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার ইউসুফ আলী খান নিজ উদ্যোগে গ্রামের সচেতন যুবকদের নিয়ে মেহেরপুর-চুয়াডাঙ্গা আঞ্চলিক মহাসড়কের চারপাশে এবং গ্রামের প্রতিটি অলিগলিতে জীবাণুনাশক স্প্রে করেন। ইউসুফ আলী খান বলেন, ‘বর্তমানে সারা বিশ্বে করোনাভাইরাস একটি মহামারি আকার ধারণ করেছে। এ সময় আমাদের প্রয়োজন সচেতনতা বৃদ্ধি করা, পারষ্পারিক দূরত্ব বজায় রাখা এবং বারবার সাবান দিয়ে হাত ধোয়া ও মাস্ক পরিধান করা। ’এ সময় উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম, মমিন, সেলিম, টিপু প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।