চুয়াডাঙ্গা বুধবার , ২৮ সেপ্টেম্বর ২০১৬

মেহেরপুরের বুড়িপোতা সীমান্তে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির অভিযান অবৈধভাবে ভারত ভূখণ্ডে প্রবেশে দায়ে ২ স্কুল শিক্ষক আটক

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ২৮, ২০১৬ ১:১৯ অপরাহ্ণ
Link Copied!

meherpur pic-03

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা সীমান্ত দিয়ে মাদক গ্রহনের জন্য অবৈধ ভাবে ভারতের ভূখন্ডে প্রবেশের দায়ে স্কুল শিক্ষক সাইদুর আলম সাগর হোসেন (৩৫) ও রবিউল ইসলাম নামের দুই জন কে আটক করেছে বিজিবি। আটককৃতরা হলেন, শহরের বিএডিসি পাড়ার খসরু হোসেনের ছেলে ও বেলতলা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাগর ও একই স্কুলের শিক্ষক কালাচাঁদপুর গ্রামের আনসারুল হকের ছেলে রবিউল ইসলাম। সোমবার সন্ধ্যার সময় বুড়িপোতা সীমান্তের ১১৭ নাম্বার মেন পিলারের কাছ থেকে তাদের আটক করা হয়। বিজিবি বুড়িপোতা ক্যাম্প কমান্ডার হাবিলদার মিজানুর রহমান জানান, সোমবার সন্ধ্যার দিকে দুই জন মাদক সেবনকারী মাদক নেওয়ার জন্য ভারতীয় ভূখন্ডে প্রবেশ করেছে এমন সংবাদের ভিত্তিতে বিজিবির টহল দল অভিযান চালিয়ে ১১৭ নম্বর মেইন পিলার থেকে ২০০গজ ভেতর থেকে তাদের আটক করে ক্যাম্পে নিয়ে আসে। এসময় তাদের তল্লাশী চালিয়ে কোন মাদকদ্রব্য পাওয়া যায়নি। গতকাল মঙ্গলবার পাসপোর্ট ছাড়া অবৈধ ভাবে ভারতে প্রবেশের দায়ে মামলা দিয়ে সদর থানায় সোপর্দ করা হয়েছে। মেহেরপুর সদর থানার ওসি ইকবাল বাহার চৌধূরী জানান, বিজিবির হাতে আটক দুই ব্যাক্তিকে পাসপোর্ট ছাড়া অবৈধ ভাবে ভারতে প্রবেশের দায়ে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শিক্ষক আটকের বিষয়ে সদর উপজেলা শিক্ষা অফিসার আপিল উদ্দিন জানান, অবৈধ ভাবে ভারতে প্রবেশের দায়ে শিক্ষক সাগর আটকের খবর আমরা শুনেছি। মামলার কাগজ হাতে পেলে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।