চুয়াডাঙ্গা শনিবার , ১৩ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরের বুড়িপোতা ইউপি নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

প্রতিবেদক, মেহেরপুর:
নভেম্বর ১৩, ২০২১ ১০:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

আসন্ন মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে মেহেরপুর সদর উপজেলা নির্বাচন অফিস মিলনায়তনে প্রার্থীদের মধ্যে এ প্রতীক বরাদ্দ দেওয়া হয়। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহজামান (নৌকা), স্বতন্ত্র প্রার্থী আমিরুল ইসলাম (আনারস) ও রেজাউল ইসলাম (ঘোড়া) প্রতীক পেয়েছেন।

সাধারণ সদস্য পদে ১ ওয়ার্ডে আল মঞ্জুর রহমান (ফুটবল), ইসরাফিল শেখ (বৈদ্যুতিক পাখা), নজরুল ইসলাম (মোরগ), মিলন হোসেন (টিউবওয়েল) ও মফিজুল ইসলাম (তালা)। ২ নম্বর ওয়ার্ডে সানোয়ার হোসেন (টিউবওয়েল), আসেদ আলী (ফুটবল), সার্থক আলী (মোরগ) ও সেলিম রেজা (ঘুড়ি)। ৩ নম্বর ওয়ার্ডে শরিফ উদ্দিন (ফুটবল), হোসাইন মিয়া (মোরগ) ও জাহাঙ্গীর হোসেন (টিউবওয়েল)। ৪ নম্বর ওয়ার্ডে হাসানুর রহমান (মোরগ), এস এম শাহজাহান শান্ত (টিউবওয়েল), ইমাদুল হক (তালা), সোহেল রশীদ (ভ্যান গাড়ি) ও আহসান হাবীব (ফুটবল)। ৫ নম্বর ওয়ার্ড আলমগীর হোসেন লাল্টু (ফুটবল) ও মহিদুল ইসলাম (মোরগ)।

৬ নম্বর ওয়ার্ডে ওয়াসিম মিয়া (টিউবওয়েল), জহিরুল (মোরগ), চঞ্চল (ফুটবল) ও মিনারুল ইসলাম (বৈদ্যুতিক পাখা)। ৭ নম্বর ওয়ার্ডে আবুল হায়াত (ফুটবল), আনিসুর রহমান (বৈদ্যুতিক পাখা), মোশারফ হোসেন (মোরগ), ইসমাইল হোসেন (ভ্যান গাড়ি), জাহাঙ্গীর আলম (টিউবওয়েল) ও মফিজুল ইসলাম (তালা)। ৮ নম্বর ওয়ার্ডের শাহাদাত হোসেন (মোরগ), এইচ এম আলমগীর (টিউবওয়েল) ও মুনসুর আলী (ফুটবল)। ৯ নম্বর ওয়ার্ডের সাজ্জাদ হোসেন (মোরগ), রেজাউল হক (ভ্যান গাড়ি), রুস্তম আলী (ফুটবল), উছাহেদ আলী (তালা), জাকিরুল ইসলাম (বৈদ্যুতিক পাখা) ও শফিউল ইসলাম (টিউবওয়েল)।

সংরক্ষিত ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড মিলে গঠিত ১ নম্বর ওয়ার্ডে রুপালী খাতুন (বক), তহমিনা খাতুন (সূর্যমুখী ফুল), মমতাজ খাতুন (মাইক) ও হাজেরা খাতুন (তালগাছ)। ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড মিলে গঠিত ২ নম্বর ওয়ার্ডে অর্জুনা খাতুন (তালগাছ), রাবেয়া খাতুন (বক) ও আসমান তারা (মাইক)। ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড মিলে গঠিত ৩ নম্বর ওয়ার্ডে বুলবুলি খাতুন (বক), কদবানু খাতুন (তালগাছ) ও হাজেরা খাতুন (মাইক)।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।