চুয়াডাঙ্গা বুধবার , ৩০ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরের বারাদীতে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৩০, ২০২০ ১০:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, বারাদী:
কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুর ও অবমাননার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছ। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় মেহেরপুর বীজ উৎপাদন খামার বিএডিসি বারাদি মেহেরপুর ক্যাম্পাস ও বারাদি বাজার এলাকায় এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে জেলা বিএডিসির সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
এস এম রেজাউল হুদা যুগ্ম-পরিচালকের (পাটবীজ) সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন পশ্চিম অঞ্চল যশোর যুগ্ম-পরিচালক (পাটবীজ) শেখ শহীদুল্লাহ, উপ-পরিচালক (বীপ্র) হাসমত আলী মিয়া, উপ-পরিচালক (খামার) হাফিজুল ইসলাম, উপ পরিচালক (আলু বীজ) একেএম মিনহাজুল ইসলাম চৌধুরী, উপ-পরিচালক (ক. গ্রো.) এনামুল হক, উপ পরিচালক (সবজি বীজ) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র সহকারী পরিচালক (ডাল ও তৈল বীজ ক. গ্রো.) জিয়াউর রহমান, সহকারী পরিচালক নাহিদুল ইসলাম ও কামরুল হাসান, উপ-সহকারী পরিচালক (খামার) বি এম মাহমুদ হাসান, উপ-সহকারী পরিচালক (পাট বীজ) ডি এম হুমায়ুন কবির, আলাউদ্দিন শেখ, মাহাতাব উদ্দীন, মানিক হোসেন, আক্কাস আলী, হেলাল, হালিম, রাজ্জাক, আব্দুল মজিদ প্রমুখ।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধুকে এদেশের লাল-সবুজের পতাকা ও মানচিত্রের শ্রষ্টা হিসেবে অবহিত করে বলেন, শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননা করা মানে বাংলাদেশের মানচিত্র কে অস্বীকার করা। তাই বিএডিসির সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গা ও অবমাননার তীব্র প্রতিবাদ জানান এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।