চুয়াডাঙ্গা বুধবার , ১৭ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরের পিরোজপুরে শিক্ষার্থীদের মধ্যে সাইকেল বিতরণ

প্রতিবেদক, বারাদি:
নভেম্বর ১৭, ২০২১ ৮:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে সাইকেল, ঔষধ ও খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এসব উপকরণ বিতরণ করা হয়। এলজিএসপি-৩ প্রকল্পের অর্থায়নে ইউনিয়নের বিভিন্ন স্কুলের ২০ জন কৃতি ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে সাইকেল বিতরণ করা হয়। এছাড়া অন্যান্য শিক্ষার্থীদের মধ্যে ঔষধ ও খেলার সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস বলেন, শিক্ষার্থীদের লেখাপড়ার প্রতি প্রতিযোগী মনোভাব তৈরির লক্ষ্যে এই পদক্ষেপ নিয়েছি। শিক্ষার্থীরা যাতে পরবর্তীতে লেখাপড়ায় আরও ভালো ফলাফল করে দেশের কাজে আত্মনিয়োগ করতে পারে সেই লক্ষ্যেই এই কার্যক্রম হাতে নেওয়া হয়েছে।

এসময় ইউনিয়নের ৩০টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে এই সকল সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ইউপি সচিব এরশাদ আলী, কম্পিউটার অপারেটর আসিফ ইকবাল, ইউপি সদস্য হিমাদুল ইসলাম, আরজান আলি, স্বপনসহ বিভিন্ন স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।