চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১ সেপ্টেম্বর ২০১৬

মেহেরপুরের গাংনীতে মাছের পোনা অবমুক্ত অনুষ্ঠানে এমপি সেলিনা আকতার বানু মাছ চাষি ও জেলেদের পরিচয় পত্রের মাধ্যমে সরকার সম্মান দেখিয়েছে

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১, ২০১৬ ১০:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

Gangni path pic-3

গাংনী অফিস: গাংনীতে মাছের পোনা অবমুক্ত অনুষ্ঠানে মেহেরপুর-চুয়াডাঙ্গা আসনের সংরক্ষিত মহিলা এমপি সেলিনা আকতার বানু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এই প্রথম মাছ চাষি ও জেলেদের পরিচয় পত্রের মাধ্যমে তাদের সম্মান দেখিয়েছে। তাদের প্রকৃত পরিচয় তুলে ধরেছে। এবং বর্তমানে কোন জেলে যদি মাছ ধরতে গিয়ে মারা যায় তাহলে তার সরকারের পক্ষ অনেক টাকা পাবে। যা বিগতে দিনে কোন সরকার করেনি। তিনি আরো বলেন শেখ হাসিনার সরকার দেশের সকল নাগরিকের সম্মান অক্ষুন্ন রাখতে কাজ করে যাচ্ছে। গতকাল বুধবার দুপুরে গাংনী উপজেলার হাজি ভরষউদ্দীন মাধ্যমিক বিদ্যালয়ের সরকারী জলাশয়ে ও মহাম্মদপুর মরানদীতে মাছের পোনা অবমুক্ত করা হয়। রুই জাতীয় মাছের পোনাসহ সব মিলিয়ে প্রায় ২ র্শ ৩০ কেজি মাছের পোনা অবমুক্ত করা হয়। অবমুক্ত উপলক্ষ্যে আলোচনাসভা অনুষ্ঠানে জেলা মৎস্য কর্মকর্তা শেখ মেজবাহুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা নিবার্হী অফিসার আরিফ-উজ-জামান, উপজেলা কৃষি অফিসার নিজাম উদ্দীন, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ রফিকুল ইসলাম, মহাম্মদপুর গ্রাম আ’লীগের সভাপতি মনিরুল ইসলাম সাবান, যুবলীগ নেতা হুমায়ন কবির প্রমুখ। অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা আবুল কালাম।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।