চুয়াডাঙ্গা সোমবার , ৫ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরের এক গরু ব্যবসায়ীসহ চারজনকে অজ্ঞান করে টাকা লুট : হাসপাতালে ভর্তি ঢাকার পশুহাটে গুড় বিক্রি করে পরিবহনযোগে বাড়ি ফেরার পথে বিপত্তি গরুব্যবসায়ীসহ চারজনকে অজ্ঞান করে লক্ষাধিক টাকা লুট

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৫, ২০১৬ ১১:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

Meherpur-cattle-traders-pic_04.09.16

মেহেরপুর অফিস: মেহেরপুরের মুজিবনগরের এক গরু ব্যবসায়ী ও তার তিন রাখালকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঢাকার পশুহাটে গরু বিক্রি করে শনিবার রাতে পরিবহনযোগে বাড়ি ফেরার পথে তাদের অজ্ঞান করে কেড়ে নেওয়া হয়েছে দেড় লক্ষাধিক টাকা। আহতরা হলেন- মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের গরু ব্যবসায়ী আব্দুল মজিদ (৪৮), গরুর রাখাল একই গ্রামের কামাল হোসেন (৪৫), আসাদুল ইসলাম (৩০) ও কালু মিয়া (২৭)। আহত ও পরিবহনের সুপারভাইজার সূত্রে জানা গেছে, গতকাল ঢাকার একটি পশু হাটে গরু বিক্রি করে জে.আর পরিবহনে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন আব্দুল মজিদ ও তার সঙ্গীয় তিন রাখাল। যাত্রীবেশী অজ্ঞান পার্টির সদস্যরা তাদেরকে খাবারের সঙ্গে চেতনানাশক খাইয়ে অজ্ঞান করে। দেড় লক্ষাধিক টাকা ও মোবাইল ফোন নিয়ে সটকে পড়ে। মুজিবনগর পৌঁছানোর আগে পরিবহনের সুপারভাইজার ও হেলপার তাদেরকে অজ্ঞান অবস্থায় দেখতে পান। ভোরে মুজিবনগর তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কমিউনিটি মেডিকেল অফিসার (স্যাকমো) হাফিজুর রহমান মিলন জানান, আহত চারজন এখন মোটামুটি সুস্থ। তাদেরকে চেতনানাশক কিছু খাওয়ানো হয়েছিল। এখন তারা আশংকামুক্ত।  ঘটনার সত্যতা নিশ্চিত করে মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন জানান, আহতদের কাছ থেকে তথ্য নিয়ে অজ্ঞান পার্টির সদস্যদের গ্রেফতারে চেষ্টা করবে পুলিশ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।