চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৬ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরের আদি বোম্বে বেকারিকে ৫০ হাজার টাকা জরিমানা

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৬, ২০২৩ ৮:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
মেহেরপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে একটি বেকারিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অস্বাস্থ্যকর পরিবেশ, নিষিদ্ধ উপাদান মেশানো ও বিএসটিআই এর অনুমোদন না থাকায় ওই বেকারিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় ও অস্বাস্থ্যকর খাবার পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। গতকাল বুধবার দুপুরের দিকে মেহেরপুর শহরের আদি বোম্বে ফ্যাক্টারিতে এ অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মেহেরপুর শাখার সহকারী পরিচালক সজল আহমেদ।
সহকারী পরিচালক সজল আহমেদ বলেন, অস্বাস্থ্যকর পরিবেশ, খাবারে নিষিদ্ধ উপাদান মেশানো ও বিএসটিআই এর অনুমোদন না থাকায় আদি বোম্বে ফ্যাক্টারির মালিককে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪২ ও ৪৩ ধারায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এবং প্রকাশ্যে অস্বাস্থ্যকর খাবার পুড়িয়ে বিনষ্ট করা হয়। অভিযান পরিচালনা সহযোগিতায় ছিলেন জেলা স্যানিটারি ইন্সপেক্টর (ভারপ্রাপ্ত) তারিকুল ইসলাম এবং গাংনী র‌্যাব-১২ এর একটি টিম।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।