মেহনতি মানুষের সেবা করতে আপনাদের পাশে থাকতে চাই

338

চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী টোটন জোয়ার্দ্দার
আনিছ বিশ্বাস:
আসন্ন সদর উপজেলা নির্বাচনকে সামনে রেখে চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে নির্বাচনী পথসভা ও গণসংযোগ করেছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। গতকাল সোমবার সকাল ১১টার দিকে চুয়াডাঙ্গার বড়বাজার, নিচের বাজার ও ফেরিঘাট রোড এবং বিকেল ৪টার দিকে কুতুবপুর ইউনিয়নের সরোজগঞ্জ বাজারসহ বিভিন্ন স্থানে তিনি নির্বাচনী পথসভা ও গণসংযোগ করেন।
এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান লিটু বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য ও আলুকদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এ্যাড. বেলাল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান নান্নু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দীন হেলা, চুয়াডাঙ্গা জেলা পরিষদের ১নং ওয়ার্ড সদস্য শহিদুল ইসলাম শাহান, কুতুবপুর ইউনিয়ন চেয়ারম্যান হাসানুজ্জামান মানিক, বিশিষ্ট ফল ব্যবসায়ী কালাম, হোটেল ব্যবসায়ী মিনু, যুবলীগ নেতা শেখ সেলিম, মুন্না জোয়ার্দ্দার, ছাত্রলীগ নেতা নাঈম আহমেদ বাপ্পী, আনান্দ, স্থানীয় আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগসহ জনগণ।
গণসংযোগকালে তিনি বলেন, বেশ কয়েক বছর ধরে চুয়াডাঙ্গা সদর উপজেলার কোন উন্নয়ন হয়নি। যেটা থেকে গরিব দুঃখী, মেহনতি মানুষ বঞ্চিত। এজন্য সাধারণ মানুষ অসহায় গরীব দুঃখী, মেহনতি মানুষের সেবা করার জন্য আমি আপনাদের পাশে থাকতে চাই। কাজ প্রিয় মানুষ আমি, কাজ করার সুযোগ দিন আমাকে। বাংলাদেশ এখন উন্নয়নের শেখরে পৌঁছে গেছে। আর এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী ৫ম উপজেলা নির্বাচনে আমি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে আপনাদের দোয়া ও সমর্থন চাই।