চুয়াডাঙ্গা বুধবার , ১৩ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মেয়ের সাথে বিরোধ, স্ট্রোকে পিতার মৃত্যু

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৩, ২০২২ ২:২০ অপরাহ্ণ
Link Copied!

জীবননগর অফিস:

জীবনগরে পারিবারিক কলহে স্ট্রোক করে পিতার মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে।

জানা গেছে, জীবননগর মহানগর উত্তরপাড়ার মৃত বাহাউদ্দীন ব্যাপারীর ছেলে নূরু ব্যাপারীর (৭০) সাথে বড় মেয়ে নাসরিন আক্তারের জমি-জমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। গতকাল সন্ধ্যার দিকে মেয়ের সাথে নুরু ব্যাপারীর স্ত্রী সাহিদা খাতুনের সাথে কথা কাটাকাটি শুরু হয়। এসময় নুরু ব্যাপারী দু’জনকে ঠেকাতে গেলে নাসরিন আক্তার পিতাকে ধাক্কা দিয়ে সরাতে গেলে পিতা নুরু ব্যাপারী স্ট্রোক করে পড়ে যান। পরে পরিবারের সদস্যরা দ্রুত তাঁকে জীবননগর হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। জীবননগর থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয় ও জিজ্ঞাসাবাদের জন্য মেয়ে নাসরিন আক্তারকে থানা হেফাজতে নিয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযোগ করা হয়নি।

ঘটনার বিষয়ে জীবননগর জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক জানান, জমি-জমাকে কেন্দ্র করে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার সময় কথা কাটাকাটির একপর্যায়ে মেয়ে নাসরিন আক্তার পিতাকে ধাক্কা দিয়ে ফেলে দিলে তিনি স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।