চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মুন্সিগঞ্জে ট্রাকের ধাক্কায় সাইকেল আরোহী নিহত

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ২১, ২০২১ ৯:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মুন্সিগঞ্জ:
আলমডাঙ্গার মুন্সিগঞ্জ পশুর হাটে মিষ্টি কুমড়া বোঝাই পিকআপের ধাক্কায় তুফান (৩২) নামের এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত তুফান আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর ইউনিয়নের পারকৃষ্ণপুর গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে। গতকাল বুধবার রাত সাতটার দিকে পশুর হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, তুফান বাইসাইকেলযোগে সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে গড়গড়ী গোবিন্দপুর মোড়ে যান। সেখান থেকে বাড়ি ফেরার পথে মুন্সিগঞ্জ পশুর হাট এলাকায় পৌঁছালে মিষ্টি কুমড়া বোঝাই একটি পিকআপ তাঁকে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে সাইকেলসহ তুফান মাটিতে ছিটকে পড়েন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এদিকে, ঘাতক পিকআপ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে মুিন্সগঞ্জ রেলগেট থেকে পুলিশের এএসআই রমেন সরকার পিকআপের চালক ও হেল্পারকে আটক করেন। আটককৃত চালক ঝিনাইদহ হামদহের মৃত মতিয়ার রহমানের ছেলে মিলন (৩৫) ও হেল্পার একই এলাকার সাবু আলীর ছেলে আলমগীর (২২)। আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।